শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন

প্রফেসর এমাজউদ্দীন আহমদ গণতন্ত্রকামী মানুষের অভিভাবক, নির্লোভ দেশপ্রেমিক শিক্ষাবিদ ছিলেন : মির্জা ফখরুল

Reporter Name
  • Update Time : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ৪৮৩ Time View

শুক্রবার সকালে কাটাবনের এলিফ্যান্ট রোডে মরহুমের বাসায় তার মরদেহে দলের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি মহাসচিব বলেন, তিনি এভাবে হঠাৎ চলে যাবেন এটা আমরা কেউ বিশ্বাস করতে পারছি না। তার চলে যাওয়া বিশাল শূন্যতার সৃষ্টি করলো, যা পুরণ হওয়ার নয়। তিনি বাংলাদেশের অভিভাবক ছিলেন। জনগণের মুক্তি হোক এটাই তিনি চেয়েছিলেন। তার জীবনের সকল কর্মই ছিলো বাংলাদেশের জন্য।

এরআগে, বিএনপি মহাসচিব এলিফ্যান্ট রোডের বাসায় গিয়ে তার ছেলে জিয়া হাসান ইবনে আহমদের সঙ্গে কথা বলেন এবং পরিবারের সদস্যদের সমবেদনা জানান। এ সময়ে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সদরুল আমিন, কবি আবদুল হাই শিকদার, আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, সুরঞ্জন ঘোষসহ বিশ্ববদ্যালয়ের শিক্ষকরা, বিএনপির সিনিয়র মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ইকবালুর রহমান রোকনসহ অনেকে।

এছাড়া, শোক জানিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, জেএসডির সভাপতি আসম আবদুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, ২০ দলীয় জোটের সমন্বয়ক নজরুল ইসলাম খান, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরানসহ অনেকে। সম্পাদনা :

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015 teamreportbd
কারিগরি সহযোগিতায়: Freelancer Zone
freelancerzone