মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :

আধুনিক ওয়ার্ড গড়তে চান মহিলা মেম্বার পদপ্রার্থী সাথী বেগম

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৪৫ Time View
    1. আধুনিক ওয়ার্ড গড়তে চান মহিলা মেম্বার পদপ্রার্থী সাথী বেগ

 

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর সদর উপজেলার ২ নং দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা আসনের ৪,৫,৬ নং ওয়ার্ড হতে মেম্বার পদপ্রার্থী সাথী বেগম এলাকাবাসীর কাছে দোয়া চাচ্ছেন জনগণের সেবা করার সুযোগ করে দেওয়ার।

নির্বাচনী আমেজ ও হাওয়া , ব্যবসা প্রতিষ্ঠান, হাট বাজার, পাড়া মহল্লা সর্বত্রই নির্বাচনী আলোচনা, কে কেমন প্রার্থী, কার গ্রহণ যোগ্যতা কতটুকু এ নিয়ে ভোটারদের মাঝে চলছে চুলচেরা বিশ্লেষণ।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২৪, সদর উপজেলার ২ নং দক্ষিণ হামছাদী ইউনিয়নের ৪,৫,৬, নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদপ্রার্থী সাথী বেগম নির্বাচিত হয়ে জনগণের সেবা করতে চান।

সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা যায়, মেম্বার পদপ্রার্থী সাথী বেগম সাদা মনের, স্পষ্টবাদী, পরিশ্রমি ও পরোপকারী ব্যক্তি। সাধারণ মানুষের যে কোন বিপদে, আপদে দিন রাত এগিয়ে আসে পারবেন তিনি এবং সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করে থাকবেন।

ইতিমধ্যে তার এলাকা ৪,৫,৬, নং ওয়ার্ডে ব্যাপক জনপ্রিয়তা এবং ওয়ার্ডবাসীর আস্তা ভালোবাসা অর্জন করেছেন।

সরকারী ত্রান সুষ্ঠুভাবে বন্টন সহ সাধ্যমত সহযোগিতা করবেন বলে জানান এলাকাবাসীকে।

মেম্বার পদপ্রার্থী সাথী বেগমের সাথে কথা বললে তিনি জানান, আমি শুধু নির্বাচনকে সামনে রেখে নয় প্রতিনিয়ত মানুয়ের জন্য কাজ করে থাকি এবং এলাকার মানুষের বিপদে-আপদে পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। আশা করছি আমার এলাকার ভোটারদের ভালোবাসার ভোটের মাধ্যমে মেম্বার নির্বাচিত হয়ে আমি এলাকার মানুষের উন্নয়নে কাজ করতে পারবো।

তিনি আরও বলেন, উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করছে তারই ধারাবাহিকতা বজায় রেখে দুর্নীতি, মাদক, বাল্যবিবাহসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ওয়ার্ডের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলবো। আমার এলাকার সকলের কাছে আমি দোয়া ও সমর্থন চাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015 teamreportbd
কারিগরি সহযোগিতায়: Freelancer Zone
freelancerzone