সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
শিরোনাম :

জনগণের মনোনীত মেম্বার পদপ্রার্থী হুমায়ুন কবির পাটোয়ারী

Reporter Name
  • Update Time : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৩১ Time View

জনগণের মনোনীত মেম্বার পদপ্রার্থী হুমায়ুন কবির পাটোয়ার

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর জেলার সতর উপজেলার ২ নং দক্ষিণ হামছাদী ইউনিয়নের ৯নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হুমায়ুন কবির পাটোয়োরী মোরগ মার্কা নিয়ে ইতিমধ্যে জনমনে ব্যপক সাড়া ফেলেছে।

ব্যক্তি জীবনে হুমায়ুন কবির পাটোয়ারী একজন শিক্ষিত, সৎ, কর্মীবান্ধব ব্যক্তি। এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে কথা বলে জানতে পারি তিনি যদি তার ওয়ার্ড থেকে আগামী ২৮শে এপ্রিল মোরগ মার্কায় বিজয় লাভ করতে পারেন তাহলে এলাকার সকল শ্রেণি-পেশার মানুষের সরকার প্রদত্ত বিভিন্ন রকম সেবা নিশ্চিন্তে প্রদান করবেন।

হুমায়ুন কবির পাটোয়ারী বলেন, যদি জনগণ আমাকে উপযুক্ত মনে করে ২৮শে এপ্রিল নির্বাচনে আমাকে মোরগ মার্কা ভোট দিয়ে জয়যুক্ত করবেন। তাহলে আমি বর্তমান সরকার প্রদত্ত বিভিন্ন ভাতা, সুযোগ-সুবিধা, অবকাঠামোগত উন্নয়ন ব্যাপক অবদান রাখব বলে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করি।

তিনি আরো বলেন, যদি ইনশাআল্লাহ নির্বাচিত হই তাহলে এলাকার মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, যৌতুক, চুরি-ডাকাতি, রাহাজানি থেকে ওয়ার্ডের মানুষকে মুক্ত রাখবো এবং শালিশ-বাণিজ্যে এবং সরকারের প্রদত্ত সুযোগ সুবিধার ক্ষেত্রে কারো থেকে কোন প্রকার অনৈতিক সুবিধা গ্রহণ করবেন না।

আমি যদি মেম্বার নির্বাচিত হই তাহলে আমার নির্বাচনী এলাকার ভোটারদেরকে সবরকম সহযোগীতা করবো।

আমি কারো থেকে কোন কাজে একটি টাকা পয়সাও নিব না। এটা নির্বাচনের আমার বড় অঙ্গীকার এবং জনগেণের যেকোন বিপদ-আপদে আমি আমার সাধ্য পরিমাণ জনগণের পাশে থাকার চেষ্টা করব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015 teamreportbd
কারিগরি সহযোগিতায়: Freelancer Zone
freelancerzone