মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :

দক্ষিন হামছাদী ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড থেকে জনগণের মনোনীত প্রার্থী সোহেল খাঁন

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৪০ Time View

দক্ষীণ হামছাদী ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড থেকে জনগণের মনোনীত প্রার্থী সোহেল খাঁ

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর সদর উপজেলার দক্ষিণ হামছাদি ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড থেকে ফুটবল মার্কা নিয়ে মেম্বার পদপ্রার্থী তার ওয়ার্ডের অত্যন্ত পরিচিত মুখ।

তার সব চেয়ে বড় প্লাস পয়েন্ট তার দাদা সাবেক মেম্বার আবদুল মান্নান খাঁন ও তার নানা সাবেক মেম্বার হাজি সুলতান ভূইয়া’র সুযোগ্য উত্তর সূরী সোহেল খাঁন।

তার বংশ পরিচয় সে তার এলাকার অন্যান্য প্রার্থীদের চেয়ে অনেক এগিয়ে। রাজনৈতিক ভাবে সে বর্তমান দক্ষিণ হামছাদি ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক। তিনি তার বর্তমান দায়িত্ব সুনাম ও দক্ষতার সাথে পালন করে আসছেন। সমাজিক ভাবে তিনি দক্ষিণ হামছাদি সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দক্ষিণ হামছাদি বায়তুর নূর ঈদগাহ এর সেক্রেটারী।

তার মামা কামাল উদ্দিন ভূইয়া দক্ষিণ হামছাদি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান হিসেবে দীর্ঘ দিন জনগণের খেদমত করে আসছেন। তারই ধারাবাহিকতায় তার ওয়ার্ডের ভোটাররা তাকে যদি নির্বাচিত করে তাহলে সে তার দাদা,নানা, মামার মতো জনগণের খেদমত করতে পারবেন বলে তার এলাকার জনগণ তার জয়ের ব্যাপারে দৃঢ় ভাবে আশাবাদী।

ব্যক্তিজীবনে সোহেল খাঁন সৎ, সাহসী, বুদ্ধিমান,কর্মঠ একজন ব্যক্তি। সমাজের সব শ্রেণী-পেশার মানুষ এর সাথে তার সম্পর্ক অত্যন্ত ভালো।

তিনি এ প্রতিবেদককে জানান তার এলাকার জনগণ তাকে যদি আসন্ন ২৮ এপ্রিল তাদের মূল্যবান রায় দিয়ে মেম্বার নির্বাচিত করেন তিনি তার উত্তর সূরী দের ঐতিহ্য সব সময় ধরে রাখার জন্য আপ্রাণ চেষ্টা করবেন।

ইনশাআল্লাহ তিনি নির্বাচিত হলে তার এলাকা থেকে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, সহ বিভিন্ন সমাজিক অপরাধ কঠোর হাতে দমন করবেন। তিনি আরও বলেন বর্তমান শেখ হাসিনা সরকার জনগণের জন্য যে বিভিন্ন ভাতাসমূহ দিয়ে আসছেন তা তিনি শ্রেণী বর্ণ নির্বিশেষে যারা যারা পাওয়ার উপযুক্ত তাদেরকে দেওয়ার আপ্রাণ চেষ্টা করবেন। তিনি তার ওয়ার্ডের সকল বাড়ি বাড়ি তাকে ভোট দেওয়ার জন্য চষে বেড়াচ্ছেন। তার এলাকার জনগণ তার জয়ের ব্যাপারে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015 teamreportbd
কারিগরি সহযোগিতায়: Freelancer Zone
freelancerzone