বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:৪৩ পূর্বাহ্ন

জাতীয় সাংবাদিক সংস্থার লক্ষ্মীপুর জেলা কমিটি গঠন

Reporter Name
  • Update Time : শনিবার, ১৫ অক্টোবর, ২০২২
  • ১১৮ Time View

নিজস্ব প্রতিবেদক।।

জাতীয় সাংবাদিক সংস্থার লক্ষ্মীপুর জেলা কমিটি গঠন করা হয়েছে। মুহাম্মদ সফিকুল ইসলাম কে  সভাপতি এবং এ কে এম মাহমুদ রিয়াজ কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের কমিটি গঠন করা হয়।

শনিবার (১৫ অক্টোবর,২২) সংস্থার কেন্দ্রীয় সভাপতি মুহম্মদ আলতাফ হোসেনের স্বাক্ষরের মাধ্যমে এ কমিটি অনুমোদন লাভ করে। এ সময় উপস্থিত ছিলেন সংস্থার কেন্দ্রীয় সহ-সভাপতি মোঃ আলমগীর গনি।

লক্ষ্মীপুর জেলার প্রিন্ট,ইলেকট্রনিক ও অনলাইন পএিকায় কর্মরত সাংবাদিকদের নিয়ে এ কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি শিমুল সাহা, সহ-সভাপতি মোঃ ওসমান গনি, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজ মাহমুদ বিনু, সাংগঠনিক সম্পাদক মো. জহিরুল ইসলাম হাওলাদার, সহ-সাংগঠনিক সম্পাদক শংকর মজুমদার, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন মৃধা, অর্থ সম্পাদক এমদাদুর রহমান, দপ্তর সম্পাদক দিদার হোসেন মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইফতেখার আলম রানা,প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মোঃ মিজানুর রহমান,আইন বিষয়ক সম্পাদক প্রহলাদ সাহা রবি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ শাহ এমরান, ক্রিয়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম স্বপন, নারী ও শিশু বিষয়ক সম্পাদক নাজমুল হোসেন, নির্বাহী সদস্য মোঃ সাখাওয়াত হোসেন, মোঃ আলা উদ্দিন, শাহরিয়ার কামাল, আরেফিন রশিদ আসিফ এবং মোঃ এমরান হোসেন আল জামির।

সভাপতি মুহাম্মদ সফিকুল ইসলাম দীর্ঘ বছরধরে সুনামের সাথে সক্রিয়ভাবে গণমাধ্যমের সাথে জড়িত। বর্তমানে তিনি জাতীয় দৈনিক এবং সাপ্তাহিক পত্রিকার লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠান ও মানবিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

নবগঠিত এ কমিটি জাতীয় সাংবাদিক সংস্থার চলমান কার্যক্রমকে আরো গতিশীল করবে বলে সংস্থার কেন্দ্রীয় কমিটি আশা প্রকাশ করেছে।

জাতীয় সাংবাদিক সংস্থা ১৯৮২ সালের ১২ ফেব্রুয়ারি প্রতিষ্ঠিত হয়। সংগঠনটি দীর্ঘ ৪১ বছর ধরে দেশব্যাপী সাংবাদিকদের পেশাগত মানোন্নয়ন ও সাংবাদিকদের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015 teamreportbd
কারিগরি সহযোগিতায়: Freelancer Zone
freelancerzone