বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৫:৩০ পূর্বাহ্ন

অনুশীলন শুরু করলেন সাকিব আল হাসান

Reporter Name
  • Update Time : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৫১০ Time View

জাতীয় দলে ফেরার জন্য অনুশীলন শুরু করলেন সাকিব আল হাসান। শনিবার সাভারের বিকেএসপিতে নিজ উদ্যোগে অনুশীলন শুরু করেছেন তিনি। বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন বিকেএসপির জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আশরাফউজ্জামান।

এর আগে গত মঙ্গলবার রাতে সাকিব যুক্তরাষ্ট্র থেকে দেশে পৌঁছান। শুক্রবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। শনিবার তিনি রিপোর্ট পান। তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে। শুক্রবারই তিনি বিকেএসপিতে চলে যান। শনিবার সকাল সাতটায় শুরু করেন অনুশীলন।

বিকেএসপির জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আশরাফউজ্জামান বলেছেন, ‘সাকিব গতকাল (শুক্রবার) দুপুর আড়াইটার সময় বিকেএসপিতে এসেছে। আসলে সাকিবকে তো ক্রিকেটে ফেরার জন্য প্রস্তুতি নিতে হবে, তাই নিজ উদ্যোগে এখানে এসেছে। এটা বিসিবির কোনো অংশ না। বিকেএসপিরও কোনো অংশ না। সেজন্যই সে এখানে এসেছে, আমরা থাকার ব্যবস্থা করে দিয়েছি।’

তিনি আরো বলেন, ‘এখন বিকেএসপিতে স্টুডেন্ট নাই, নিরিবিলি আছে। সাকিব আপাতত ফিটনেসের ওপরই জোর দেবে। সেক্ষেত্রে ওকে হেল্প করবেন সালাউদ্দিন ও ফাহিম স্যার। আজ (শনিবার) সকাল থেকে ফিটনেস নিয়ে কাজ শুরু করছে। সকাল সাতটা থেকে অনুশীলন করেছে। এক ঘণ্টার মতো অনুশীলন করেছে সে। রানিং ও জিম করেছে। প্রথম সপ্তাহ ফিটনেস নিয়ে কাজ করবে। এরপর ধীরে ধীরে স্কিল ট্রেনিং শুরু করবে।’

ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করার অভিযোগে ৩৩ বছর বয়সী এই তারকা অলরাউন্ডারকে দুই বছরের নিষেধাজ্ঞা দেয় আইসিসি। এর মধ্যে এক বছরের নিষেধাজ্ঞা হলো স্থগিত নিষেধাজ্ঞা। আগামী ২৯ অক্টোবর নিষেধাজ্ঞা থেকে মুক্ত হবেন সাকিব।

সম্প্রতি সংবাদমাধ্যমের সাথে আলাপকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান বলেন, বাংলাদেশ দলের আসন্ন শ্রীলঙ্কা সফরে সাকিব ফিরবেন বলে তারা প্রত্যাশা করছেন।

বাংলাদেশ দলের হয়ে ৫৬ টেস্ট, ২০৬ ওয়ানডে এবং ৭৬টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে যথাক্রমে ৩৮৬২, ৬৩২৩ এবং ১৫৬৭ রান করেছেন সাকিব আল হাসান। ক্রিকেটের সবগুলো ফরম্যাট মিলিয়ে ১৪ সেঞ্চুরি এবং ৮০ হাফ সেঞ্চুরি করেছেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2015 teamreportbd
কারিগরি সহযোগিতায়: Freelancer Zone
freelancerzone